রাজশাহীতে আবাসিক হোটেল থেকে ২২ শিক্ষার্থী আটক

  নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫৬, শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩, ৭ পৌষ ১৪৩০

রাজশাহীর একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২২ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। বুধবার (২০ ডিসেম্বর) হোটেল গ্র্যান্ড নামের হোটেল রাত ১১টা থেকে ২টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা গেছে, আটক শিক্ষার্থীরা বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত। হোটেলটি নগরীর গণকপাড়ায় অবস্থিত। অভিযোগ আছে, সাধারণ মানের এই আবাসিক হোটেলের কক্ষ ভাড়া নিয়ে প্রায় অসামাজিক কার্যকলাপ চলে।

হোটেলটি তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার সুজনের মালিকানাধীন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর নির্বাচনি সমন্বয়ক।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি) আরজিনা খাতুন গণমাধ্যমকে জানান, গণকপাড়ায় অবস্থিত হোটেল গ্র্যান্ডে অভিযান চালানো হয়। হোটেলটির কর্মীরা দেখাতে রাজি হচ্ছিলেন না। বিভিন্ন কক্ষ গিয়ে অভিযান চালিয়ে ২২ জনকে আটক করা হয়েছে। তারা সবাই রাজশাহীর বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী। অভিযানের পর হোটেলের কর্মীরা পালিয়ে যান।

তিনি জানান, আটক শিক্ষার্থীদের অভিভাবকদের ডাকা হয়েছে। এসব শিক্ষার্থীরা রাজশাহীর বাইরের। তাদের মধ্যে বেশির ভাগই বিভিন্ন হোস্টেল বা মেসে থাকেন। তাদের অভিভাবকরা এলে শিক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। একই সঙ্গে হোটেল মালিককেও ডাকা হয়েছে। তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।
 

Share This Article


ভুয়া নারী সাংবাদিকের খপ্পরে নারী এমপি প্রার্থীরা

‘অর্থপাচারে জড়িত ৭ ব্যাংক ও দুই মানি এক্সচেঞ্জার’

নিহত হাফিজুল

রাজধানীর সার্ক ফোয়ারা মোড়ে হাতাহাতিতে যুবকের মৃত্যু

জাবির হলে স্বামীকে আটকে স্ত্রীকে ধর্ষণ, উত্তাল ক্যাম্পাস

ববির সাবেক শিক্ষার্থীর বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে সম্পর্ক স্থাপনের চেষ্টার অভিযোগ

ছদ্মবেশে পাসপোর্ট অফিসে দুদক, ৩ আনসার প্রত্যাহার

১৫ বছরে ব্যাংক খাতে লোপাট ৯২ হাজার কোটি টাকা: সিপিডি

শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ আটক এক

কারাগারে বিয়ে হলো তরুণ-তরুণীর

সনদ জালিয়াতি: লাইসেন্স হারাচ্ছেন বিমানের দুই পাইলট

পবিপ্রবি

পবিপ্রবিতে অনুমোদনহীন নিয়োগের পাঁয়তারা, প্রশ্নবিদ্ধ প্রশাসন