অভিষেক পাচ্ছেন নগদ ১৬০০ কোটি

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:০৮, শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩, ১৬ অগ্রহায়ণ ১৪৩০
অমিতাভ ও অভিষেক
অমিতাভ ও অভিষেক

ভারতের প্রভাবশালী ব্যক্তিত্বদের মধ্যে অন্যতম অমিতাভ বচ্চন। ভারতীয় চলচ্চিত্রের এই মেগাস্টার ইতিমধ্যেই নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

তিনি ভারতের অন্যতম বিত্তশালী সেলিব্রিটি। জানা গেছে, তার মোট সম্পত্তির মূল্য প্রায় ৩১৬০ কোটি রুপি। এবিপি লাইভের একটি প্রতিবেদনে দাবি করা হয়- অভিনেতা একবার বলেছিলেন যে, তিনি তার ছেলে অভিষেক বচ্চন ও মেয়ে শ্বেতা বচ্চন নন্দার মধ্যে তার সমস্ত সম্পত্তি সমানভাবে ভাগ করবেন। এ হিসেবে উভয় সন্তান প্রত্যেকে ১৬০০ কোটি রুপি পেতে পারেন।

এদিকে ‘রিফিউজি’ অভিনেতা অভিষেক বচ্চনের মোট সম্পদ রয়েছে ২৮০ কোটি রুপি আর শ্বেতার প্রায় ১১০ কোটি। সে হিসেবে অভিষেক বচ্চন পেতে যাচ্ছেন ১৬০০ কোটি।

মোট ৩,১৬০ কোটি রুপির সম্পত্তি অমিতাভ বচ্চনের। তার সঙ্গে আছে ১১২ কোটি টাকার বিলাস বহুল বাড়ি জলসা। আছে বেশ কিছু চোখ ধাঁধানো গাড়ির সংগ্রহ। ৯ কোটির রোলস রয়েস ফ্যান্টম, ৪ কোটির বেন্টলি কন্টিনেন্টাল জিটি। ৩ কোটির রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি, ২.৫ কোটির লেক্সাস এলএক্স৫৭০ ও ২ কোটি অডি A8L ।

আছে ২৬০ কোটি টাকার বিলাসবহুল একটি প্রাইভেট জেট। বিনিয়োগ আছে রিয়েল এস্টেটে। এর সঙ্গে আছে সিনেমা ও বিভিন্ন ব্র্যান্ডের এনডর্সমেন্ট।

বিউটি প্রোডাক্ট চকোলেট সহ্য বেশ কিছু ব্র্যান্ডের অ্যাম্বাসেডর তিনি। সিনেমা প্রতি গড়ে ৬ কোটি পারিশ্রমিক নেন অমিতাভ। ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা ছবিতে তাঁর পারিশ্রমিক ছিল ৮ থেকে ১০ কোটি টাকা।

এসব সম্পদও সে অনুযায়ী পাবেন অভিষেক। 

Share This Article