‘কারাগারে আমার মৃত্যু হলে জানবেন এটি হত্যা’

  বিনোদন প্রতিবেদক
  প্রকাশিতঃ সকাল ১০:১৬, মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১১ পৌষ ১৪৩০

ভারতীয় স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক ও অভিনেতা কামাল রশিদ খান (কেআরকে)। বলিউড তারকাদের নিয়ে মাঝে মধ্যেই বিভিন্ন ধরনের মন্তব্য করে খবরের শিরোনামে থাকেন তিনি। এবার বলিউডের ভাইজান সালমানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন কেআরকে। সোমবার (২৫ ডিসেম্বর) মুম্বাই এয়ারপোর্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ২০২০ সালে করা একটি বিতর্কিত টুইটের জেরে কেআরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগেও একই ঘটনায় ২০২২ সালেও গ্রেপ্তার হয়েছিলেন তিনি। বিষয়টি নিয়ে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্টও করেন কেআরকে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, গত এক বছর ধরে আমি মুম্বাইয়ে রয়েছি। আমার সমস্ত মামলার শুনানির তারিখে কোর্টে উপস্থিত হয়েছি আমি।

নতুন বছর উপলক্ষে দুবাই যাচ্ছিলাম। কিন্তু এয়ারপোর্ট থেকে মুম্বাই পুলিশ আমাকে গ্রেপ্তার করেছে। ২০১৬ সালের একটি মামলার জন্য আমাকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানায়।

ওই পোস্টে অভিনেতা সালমান খানকে উদ্দেশ করে লেখেন, সালমান খান বলেছেন, আমার কারণে নাকি তার ‘টাইগার থ্রি’ সিনেমা ফ্লপ করেছে। থানা বা জেলে যদি আমি মারা যাই! তাহলে আপনারা জানবেন, এটি হত্যা। আর আপনারা সবাই জানেন এর জন্য কে দায়ী। পাশাপাশি পোস্টটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিতের এক্স অ্যাকাউন্টে ট্যাগ করেছেন কেআরকে।

বিতর্কিত নানান মন্তব্য করে প্রায়ই আলোচনায় আসেন কেআরকে। তার বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে দ্বন্দ্ব রয়েছে তার। এমনকি আইনি লড়াই পর্যন্ত গড়িয়েছে সেই দ্বন্দ্ব।

Share This Article