পবিপ্রবি ছাত্রলীগ সভাপতির বহিষ্কারাদেশ প্রত্যাহার

  পবিপ্রবি প্রতিনিধি
  প্রকাশিতঃ দুপুর ০১:৪১, বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ১৯ পৌষ ১৪৩০

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি)  শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর'র বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে বাংলাদেশ ছাত্রলীগের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে প্রকাশিত বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ'র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নিজ আবেদনের পরিপ্রেক্ষিতে এবং ভবিষ্যতে সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কার্যকলাপে লিপ্ত হবে না এই শর্তে আরাফাত ইসলাম খান সাগর (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) এর উপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।

এ বিষয়ে পবিপ্রবি ছাত্রলীগ সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন,আমি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সীদ্ধান্তে অত্যন্ত আনন্দিত।আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যাঁরা আমার পাশে ছিলেন এবং আমার প্রতি আস্থা রেখেছেন।একই  সাথে ধন্যবাদ জানাচ্ছি,বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ভাই এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান ভাই কে যাদের ঐকান্তিক সহযোগিতায় আমার পথচলা মসৃণ হয়েছে। 
 

Share This Article