আসামে শাকিবকে পেয়ে এক ভক্তের অদ্ভুত কাণ্ড!

  বিনোদন প্রতিবেদক
  প্রকাশিতঃ দুপুর ০১:০৯, রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১৬ পৌষ ১৪৩০

ভারতের আসামে শাকিব খানের সঙ্গে ‘অদ্ভুত কাণ্ড’ ঘটিয়েছেন এক ভক্ত। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। গত ২৯ ডিসেম্বর আসামের ওয়েস্ট গোয়ালপাড়া কলেজ প্রাঙ্গণে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে এই ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা গেছে, শাকিব মঞ্চে ওঠার পর উপস্থিত দর্শকের মাঝে রীতিমতো হইহুল্লোড় পড়ে যায়। তাদের মধ্যে থেকে একজন ভক্ত আবেগ সামলাতে না পেরে মঞ্চে উঠে প্রিয় নায়ককে জড়িয়ে ধরতে যান। তখন তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন তিনি।

তাৎক্ষণিকভাবে আয়োজক কর্তৃপক্ষের দুজন ব্যক্তি এসেই সেই ভক্তকে মঞ্চ থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ধরে নিয়ে যাওয়ার সময় ‘ঠিক আছে, ঠিক আছে’ বলে তাকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন শাকিব।

ভক্তের এমন কাণ্ডে স্বাভাবিকভাবেই প্রথমে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছিলেন শাকিব খান। তবে পরে নিজেকে সামলে নিয়েছেন। বুঝতে পেরেছেন সেটা ছিল ভক্তের অকৃত্রিম ভালোবাসা।

তবে একটি পক্ষ ভিডিওর প্রথম অংশটুকু কেটে অনলাইনে প্রকাশ করে শাকিবের নামে বিষদগার করছেন। বোঝাতে চাইছেন, তিনি ভক্তের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। কিন্তু পুরোটা দেখলে সব পরিষ্কার হয়ে যাবে।

এর আগে প্রথমে ২৮ ডিসেম্বর আসামের আরও একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। সেটি বিশৃঙ্খলার কারণে হয়নি। অনুষ্ঠান শুরু করতে দেরি হওয়ায় স্থানীয়রা হামলা চালিয়ে পণ্ড করে দেয় সেই আয়োজন। ভেঙে ফেলা হয় মঞ্চ ও শতাধিক চেয়ার।

অভিযোগ ওঠে, শাকিব খান টাকার জন্য ওই অনুষ্ঠানে যোগ দেননি। কিন্তু পরে জানা যায়, আয়োজক কর্তৃপক্ষ চুক্তি অনুযায়ী টাকা দিতে না পারায় সমস্যা দেখা দেয়। এতে তার কোনো দোষ নেই।

Share This Article